October 11, 2024, 11:33 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

কলকাতার আরো দুই ছবি আসছে দেশের প্রেক্ষাগৃহে

কলকাতার আরো দুই ছবি আসছে দেশের প্রেক্ষাগৃহে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আমাদানি নীতিমালায় আরো দুটি কলকাতার ছবি খুব শিগগির বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবি দুটির নাম হচ্ছে ‘ফিদা’ ও ‘পিয়া রে’। বাংলাদেশে ছবি দুটি মুক্তি দিচ্ছে আরাধনা এন্টারপ্রাইজ। এই প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, দুটি ছবির মধ্যে যেকোনো একটি ছবি আসছে ঈদের আগে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেবেন তারা। তবে এরমধ্যে ‘ফিদা’ ছবিটি গত রোববার সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে মানবজমিনকে জানান সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু। তিনি বলেন, ‘ফিদা’ ছবিটি দেখলাম।

ছবিতে অভিনয় করেছেন ইয়াশ এবং অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায় নামে নতুন দুটি ছেলেমেয়ে। বেশ ভালোই অভিনয় করেছেন তারা। ছবিটি রোববার সেন্সর ছাড়পত্র পেয়েছে। জানা যায়, এ ছবিটি প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস, পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। আর ‘পিয়া রে’ ছবিটি ছাড়পত্র পেলেই খুব শিগগিরই ছবি দুটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। অভিমন্যু মুখার্জী পরিচালিত ‘পিয়া রে’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার সোহম এবং শ্রাবন্তী। প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস প্রা. লি.। এদিকে সাফটা চুক্তি বা আমদানি নীতিমালায় গত শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘ভাইজান এলো রে’ ছবিটি। শাকিব খান, কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত এ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে এন ইউ আহমেদ ট্রেডার্স। উল্লেখ্য, এর আগে অনেক কাঠখড় পুড়িয়ে আরাধনা এন্টারপ্রাইজ ২০১৬ সালের জুলাই মাসে আমদানি করে বাংলাদেশে মুক্তি দিয়েছিল কলকাতার তারকাবহুল ছবি ‘কেলোর কীর্তি’।

Share Button

     এ জাতীয় আরো খবর